তারিখ : ২১ জানুয়ারী ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নিখোঁজের একদিন পর স্কুল শিক্ষার্থীর লাশ উদ্ধার

নিখোঁজের একদিন পর স্কুল শিক্ষার্থীর লাশ উদ্ধার  
[ভালুকা ডট কম : ২২ ডিসেম্বর]
নেত্রকোনার  মদনে নিখোঁজের একদিন পর স্কুল শিক্ষার্থী সোনা মণির লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।  মঙ্গলবার দুপুরের দিকে বাড়ির পেছনে সাথীদের সাথে বাড়ির পেছনে মগড়া নদীতে গোসল করতে গিয়ে সে নিখোঁজ হয়। 

সোনামনি উপজেলার পরশখিলা গ্রামের কৃষক  রতন মিয়ার মেয়ে ও পরশখিলা সরকারি প্রার্থমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী।  তার নিখোঁজের সংবাদটি মদন ফায়ার সার্ভিসকে অবগত করলে তারা কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস ডুবুরি দলকে খবর দেয়। মঙ্গলবার ডুবুরি দল সন্ধ্যা পর্যন্ত উদ্ধার তৎপরতা চালালেও তার সন্ধান পায়নি। বুধবার সকালে পুনরায় অভিযান চালিয়ে সকাল ১০ টায় নদীর একটি গর্ত থেকে তার লাশ উদ্ধার করে।

মদন ফায়ার সার্ভিসের স্টেশন লিডার হাসানূজ্জামান শাহীন  বলেন, সোনামনি নিখোঁজ হলে প্রাথমিক পর্যায়ে আমরা উদ্ধার তৎপরতা চালাই। পরে কিশোরগঞ্জ ডুবুরি দলকে খবর দিলে তারা উদ্ধার তৎপরতা চালায়। এরই ধারাবাহিকতায় বুধবার সকাল ১০টায় বাড়ির পেছনের মগড়া নদীর গর্ত থেকে তার লাশ উদ্ধার করা হয়।

ওসি মুহাম্মদ ফেরদৌস আলম জানান, মঙ্গলবার নদীতে গোসল করতে গিয়ে সোনামণি নামের একটি শিশু নিখোঁজ ছিল। বুধবার ফায়ার সার্ভিসের ডুবুরি দল শিশুটির মৃতদেহ উদ্ধার করেছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ  দুঃখ প্রকাশ করে বলেন, বিষয়টি খুবই মর্মান্তিক। আমরা জেলা প্রশাসকের পক্ষ থেকে শিশুটির পরিবারের সদস্যদেরকে ১০ হাজার টাকা অনুদান দেয়া হয়েছে। পরবর্তিতে আরো সহযোগিতা করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই