তারিখ : ২১ জানুয়ারী ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় র‌্যাব কর্তৃক ১১ জন মাদকসেবী গ্রেফতার

নওগাঁর পত্নীতলায় র‌্যাব কর্তৃক ১১ জন মাদকসেবী গ্রেফতার
[ভালুকা ডট কম : ২৩ ডিসেম্বর]
র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল নওগাঁ জেলার পত্নীতলা উপজেলা সদর আত্রাই নদীর পূর্বপাড়ে চাঁদপুর গ্রাম হতে ১১ জন মাদকসেবীকে গ্রেফতার করেছে।র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির এর নেতৃত্বে একটি চৌকস অপারেশনাল দল বুধবার রাত আনুঃ সাড়ে ১০ টায় নওগাঁর পত্নীতলা উপজেলা সদর আত্রাই নদীর পূর্বপাড়ে চাঁদপুর গ্রাম হতে ১১ জন মাদকসেবীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো উপজেলার মামুদপুর গ্রামের আশরাফুল আলমের ছেলে শাকিল হাসান (১৯), মৃত রামবিলাস চৌধুরীর ছেলে শ্রী সুগরিম চৌধুরী (২৩), শ্রী বিমল রাম চৌধুরীর ছেলে শ্রী জীবন কুমার চৌধুরী, হরিরামপুর গ্রামের সহিমুদ্দিন এর ছেলে আঃ হাকিম (৪৫), পালশা গ্রামের নাজিম বাবুর ছেলে মমিত হাসান হিমু (২৬), ব্যাংডোম গ্রামের সায়েদুর রহমানের ছেলে আসিফ রেজা (২৬), চকনিরখিন গ্রামের শহিদুল ইসলামের সৈকত ইসলাম (২৫), বড়চাঁদপুর গ্রামের আবুল কালামের ছেলে মোঃ সাকিব (২২), নজিপুর বাসস্ট্যান্ড এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে বাসার আলী (২৪), উত্তর যদুবাটি গ্রামের মৃত জিল্লুর রহমানের ছেলে সাব্বির হোসেন (২৬) এবং ধামইরহাট উপজেলার -দেউলবাড়ী গ্রামের আক্কাশ আলীর ছেলে মোস্তাকিন হোসেন (২২)।

র‌্যাব প্রেস বিজ্ঞপ্তি থেকে জানাগেছে আটককৃতদের মাদকসেবনরত অবস্থায় হাতেনাতে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পত্নীতলা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই