তারিখ : ২১ জানুয়ারী ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর ৩উপজেলার ২৬টি ইউপিতে ভোট গ্রহণ

নওগাঁর ৩উপজেলার ২৬টি ইউপিতে চলছে ভোট গ্রহণ,নেওয়া হয়েছে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা
[ভালুকা ডট কম : ২৬ ডিসেম্বর]
সারাদেশে ইউনিয়ন পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে রোববার নওগাঁ জেলার ৩উপজেলার ২৬টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে চলছে ভোট গ্রহণ। জেলার আত্রাই উপজেলার ৮টি, ধামইরহাট উপজেলার ৮টি ও মহাদেবপুর উপজেলার ১০টি ইউনিয়নের ২৪২টি ভোট কেন্দ্রের ১৫৪০টি কক্ষে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে।

এর মধ্যে আত্রাই উপজেলার পাঁচুপুর, ধামইরহাট উপজেলার ধামইরহাট ও উমার এবং  মহাদেবপুর উপজেলার মহাদেবপুর সদর ইউপিতে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। বাঁকী ২২টি ইউনিয়নে যথারীতি ব্যালটের মাধ্যমে ভোটগ্রহন অনুষ্ঠিত হচ্ছে। ভোটাররা প্রচন্ড শীতকে উপেক্ষা করে লাইনে দাড়িয়ে ভোট দিচ্ছেন। এই নির্বাচনে চেয়ারম্যান পদে ১২৫জন, সংরক্ষিত মেম্বার পদে ৩০৬জন ও সাধারন মেম্বার পদে ৯৭৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

এদিকে নির্বাচন সুষ্ঠু অবাধ এবং শান্তিপূর্ন ভাবে অনুষ্ঠানের লক্ষ্যে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। নির্বাচনকে কেন্দ্র করে ৪স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। প্রতিটি ইউনিয়নে একটি করে মোবাইল টিম এবং প্রতি ৩টি ইউনিয়নের জন্য একটি করে ষ্ট্রাইকিং ফোর্স টহলরত রয়েছে। নির্বাচনী এলাকায় ম্যাজিষ্ট্রেট এবং নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবং সাদা পোষাকে পুলিশ এবং বিজিবি সদস্যরা সার্বক্ষনিক টহলরত রয়েছেন। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে এই ভোট গ্রহণ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই