তারিখ : ২২ জানুয়ারী ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর ইউপি নির্বাচনে যারা বিজয়ী হলেন

গৌরীপুর ইউপি নির্বাচনে যারা বিজয়ী হলেন
[ভালুকা ডট কম : ২৭ ডিসেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে ১০টি ইউনিয়নে রবিবার (২৬ ডিসেম্বর) কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়া অবাধ, সুষ্ঠ, নিরপক্ষ ও গ্রহনযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ভোটের দিন সকাল থেকে ভোট কেন্দ্রগুলোতে ছিল ভোটাদের স্বতস্ফূর্ত উপস্থিতি। এ উপজেলার দশ ইউপির মাঝে ৯টি ইউনিয়নের ফলাফল বেসরকারিভাবে ঘোষণা করা হয়েছে। সিধলা ইউনিয়নের ফলাফল স্থগিত রয়েছে। রবিবার রাতে ইউপি চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত প্রার্থীদের হাতে রেজাল্টশীট তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ ও উপজেলা নির্বাচন কর্মকর্তা সজল চন্দ্র সরকার।

নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, ১ নং মইলাকান্দা ইউনিয়নে উপজেলা বিএনপি (একাংশের) যুগ্ম-আহবায়ক আনারসের প্রার্থী মোঃ রিয়াদুজ্জামান রিয়াদ, ২ নং গৌরীপুরে ইউনিয়নে আ’লীগ মনোনীত নৌকার প্রার্থী মোঃ হযরত আলী, ৩নং অচিন্তপুর ইউনিয়নে স্বতন্ত্র মোটর সাইকেল প্রতীকের প্রার্থী বিএনপি নেতা মোঃ জায়েদুর রহমান, ৪নং মাওহা ইউনিয়নে ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোঃ আল ফারুক, ৫নং সহনাটী ইউনিয়নে আ’লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সালাহ উদ্দিন রুবেল, ৬নং বোকাইনগর ইউনিয়নে ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোঃ আল মোক্তাদীর শাহীন, ৭নং রামগোপালপুর ইউনিয়নে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমীন জনি, ৮নং ডৌহাখলা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী ঘোড়া প্রতীক নিয়ে এম.এ কাইয়ুম, ৯নং ভাংনামারী ইউনিয়নে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোঃ নেজামুল হক। এছাড়া উপজেলার ১০নং সিধলা ইউনিয়নে নির্বাচনী সহিংসতার কারণে নির্বাচন স্থগিত ঘোষণা করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই