তারিখ : ২৬ জুন ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে বকেয়া বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ

দেড় ঘন্টা যান চলাচল বন্ধ
শ্রীপুরে বকেয়া বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ
[ভালুকা ডট কম : ২৮ ডিসেম্বর]
গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা চৌরাস্তার পল্লী বিদ্যুৎ মোড় এলাকায় বকেয়া বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে কারখানার শ্রমিকরা। এতে মহাসড়কে দেড় ঘন্টা যান চলাচল বন্ধ থাকায় কয়েক কিলোমিটার এলাকা জুড়ে যানজটের তৈরী হয়।

মঙ্গলবার (২৮ডিসেম্বর) সকাল নয়টা থেকে এএসআর গ্রুপের শ্রমিকরা তিন মাসের বকেয়া বেতন দাবিতে এ অবরোধ করে। কারখানার শ্রমিক জুয়েল, নার্গিস, কামাল জানান, এএসআর গ্রুপের গোল্ডেন সোয়েটার কারখানায় কর্মকর্তাসহ শ্রমিকদের গত তিন মাসের বেতন বকেয়া রয়েছে। কারখানা কর্তৃপক্ষ একাধিকবার তারিখ দিয়েও বেতন পরিশোধ করেনি। একদিকে তিনমাসের বেতন না পেয়ে আমাদের মানবেতর জীবনযাপন করতে হচ্ছে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাজহার জানান, শ্রমিকরা মহাসড়ক অবরোধ করলে তাদের বুঝিয়ে মহাসড়ক থেকে সরিয়ে নেয়া হয়।মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, প্রায় দেড় ঘন্টা পর শ্রমিকদের বুঝিয়ে সরিয়ে নিলে মহাসড়কে যান চলাচল শুরু হয়। শ্রমিকদের বেতনের বিষয়ে কারখানা কর্তৃপক্ষের সাথে আলোচনা করা হচ্ছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩২৫৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই