তারিখ : ১৫ আগস্ট ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ছাত্রলীগ সভাপতির অব্যাহতি চেয়ে আবেদন

ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতির অব্যাহতি চেয়ে ইউনিয়ন আ'লীগের আবেদন
[ভালুকা ডট কম : ২৮ ডিসেম্বর]
ভালুকার হবিরবাড়ী ইউনিয়নে নৌকা মনোনিত প্রার্থীর বিরুদ্ধে  নির্বাচন করার অভিযোগ উঠেছে হবিরবাড়ী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি অনিক তালুকদারের বিরুদ্ধে। অভিযোগটি করছেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজ্বী নিজাম উদ্দিন ও সাধারন সম্পাদক জুলহাস উদ্দিন মাস্টার । তারা ওই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগ বরাবরে লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে জানা যায়, হবিরবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি অনিক তালুকদার, তার বাবা  আবু সাঈদ তালুকদার বিগত ইউনিয়ন ও উপজেলা পরিষদের আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে  নির্বাচন করেন। তারা স্বতন্ত্র প্রার্থী  আনারস প্রতীকে হয়ে মানুষের দ্বারে দ্বারে তারা  নৌকার বিরুদ্ধে ভোট চান। ৩১ জানুয়ারী ২০২২ইংসামনে ইউনিয় পরিষদ নির্বাচনে বিদ্রাহী প্রার্থীদের পক্ষোদগম কাজ করার অভিযোগ উঠেছে  তাদের বিরুদ্ধে  এসব অভিযোগ  এনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী নিজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক জুলহাস উদ্দিন  মাষ্টার যৌথ স্বাক্ষরে প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বরাবরে তাদের বহিষ্কার চেয়ে অভিযোগ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই