তারিখ : ১৫ আগস্ট ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে জমির ধান কেটে নেবার অভিযোগ

নান্দাইলে শিক্ষক পরিবারের জমির ধান কেটে নেবার অভিযোগ ,২ জন গ্রেফতার
[ভালুকা ডট কম : ২৯ ডিসেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের ধুরুয়া গ্রামের মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক নূর মোহাম্মদ ভুইয়ার ১৭ শতাংশ জমির পাকা ধান বিজ্ঞ আদালতের নিষেধাজ্ঞা থাকার পরেও জোরপূর্বক কেটে নেবার অভিযোগ পাওয়া গেছে। যাহার বাজারদর আনুমানিক মূল্য ছিল ২০ হাজার টাকা। এ ঘটনায় নান্দাইল মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

নূর মোহাম্মদ ভূইয়ার পুত্র বোরহান উদ্দিন রাব্বানী বাদী হয়ে ১৩ জনের নামে মামলা দায়ের করার পর নান্দাইল থানা পুলিশ এজাহারভূক্ত আসামী আসাদুল্লাহ ও হাইদুল ইসলামকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেছে। থানায় দায়েরকৃত মামলা থেকে জানাগেছে, গত ১৩ই ডিসেম্বর আসামীদের সাথে জায়গা জমি সহ পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে দীর্ঘদিন ধরে শত্রুতা সহ মামলা মোকাদ্দমা চলে আসছে। ঘটনার দিন আসামী আসাদুল্লাহ, উবায়দুল্লাহ, আব্দুল বারী, হোসেন আহম্মেদ, শহিদুল্লাহ, ইছাহাক মিয়া, কামরুজ্জামান, ফয়জুর রহমান কাশেম, আঃ হামিদ, হাইদুল ইসলাম, খায়রুন্নাহার, সুফিয়া খাতুন, মরিয়ম দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে ২০হাজার টাকা মূল্যের ধান জমি কেটে নিয়ে যায়।

পুলিশ বিভাগে কর্মরত এএসআই মো. আব্দুল হাদীর নির্দেশে আসামীরা একের পর এক অত্যাচার নির্যাতন সহ প্রাণ নাশের হুমকী দিয়ে যাচ্ছে। ইতিপূর্বে উক্ত এএসআই আব্দুল হাদির বিরুদ্ধে সংবাদ সম্মেলনে নানা অভিযোগ উত্থাপন করা হলেও তার বিরুদ্ধে কোন আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়নি বলে মামলার বাদী অভিযোগ করেছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা সাব ইন্সপেক্টর মো. রুবেল মিয়া জানান, ২ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতার করার চেষ্টা অব্যাহত আছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই