তারিখ : ২১ জানুয়ারী ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে মাদ্রাসা ছাত্রীর অগ্নিদ্বগ্ধ লাশ উদ্ধার

গফরগাঁওয়ে বাঁশ ঝাড় থেকে মাদ্রাসা ছাত্রীর অগ্নিদ্বগ্ধ লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ২৯ ডিসেম্বর]
গতকাল বুধবার  ময়মনসিংহের  উপজেলার রসুলপুর ইউনিয়নের কদম রসুলপুর গ্রামের বাঁশ ঝাড় থেকে  অগ্নিদ্বগ্ধ এক মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার করেছে গফরগাঁও থানা পুলিশ।নিহত  ঐ ছাত্রীর নাম মারুফা খাতুন(১৪)।তার বাবা নাম   মোঃ মজিবুর রহমান।সে পার্শ্ববর্তী  ত্রিশাল উপজেলার রায়গ্রামের আইওবিয়া দাখিল মাদ্রাসার ৭ম শ্রেণীর শিক্ষার্থী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,মোঃ মজিবুর রহমান ও মোছাঃ বেদেনা খাতুন দম্পত্তির ৩ ছেলে ও ৫ মেয়ে। রাতের খাবার খেয়ে মারুফা পরিবারের অন্যান্য সদস্যদের সাথে ঘুমাতে যায়।পরে রাতে কোন এক সময় সে ঘর থেকে বের হয়ে যায়।ভোর রাতে পরিবারের সদস্যরা টের পায় মারুফা ঘরে নেই। পরে স্বজনরা খোজাখোজি করে বাড়ি থেকে আনুমানিক  চারশত গজ দূরে চৌরাভিটা নামক বাঁশ ঝাড়ে মারুফার লাশ আগুনে অর্ধ পুড়া অবস্থায় পেয়ে পুলিশে খবর দেয়।পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। হত্যা না আত্মহত্যা এই রহস্য উদঘাটনের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

গফরগাঁও থানার ওসি মোহাম্মদ ফারুক আহমেদ বলেন, বাড়ি থেকে চারশত গজ দূরে জঙ্গলে লাশটা পুড়া অবস্থায় পেয়েছি।লাশের সুরতহাল শেষে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।আইনগত ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই