তারিখ : ২১ জানুয়ারী ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত-২

নওগাঁর পত্নীতলায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্কুল ছাত্রসহ নিহত-২, আহত-১
[ভালুকা ডট কম : ৩১ ডিসেম্বর]
নওগাঁর পত্নীতলার গাহনের মোড় নামক এলাকায় শুক্রবার সন্ধায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সারোয়ার হোসেন (৩২) ও হাবিব (১৬) নামে দুই জনের মৃত্যু হয়েছে ও একজন আহত হয়েছে। নিহত সারোয়ার হোসেন পত্নীতলা উপজেলার পাটিচরা ইউনিয়নের পাহারকাটা গ্রামের জামান হোসেনের ছেলে ও হাবিব বদলগাছী উপজেলা চাঁদপুর গ্রামের রেজাউল ইসলামের ছেলে ও স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণীর ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় মোটরসাইকেল দুটির মুখোমুখি সংঘর্ষে সারোয়ার হোসেন ও হাবিব ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায়  সারোয়ারের মৃত্যু হয় এবং আহত হাবিবের অবস্থা আশঙ্কা জনক দেখে কর্তব্যরত চিকিৎসক  তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল হাসপাতালে প্রেরণ করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে হাবিবের এর মৃত্যু হয়। এদূর্ঘটনায় আহত মোটরসাইকেল আরোহী বদলগাছী উপজেলার চাঁদপুর গ্রামের আশা এনজিও ফতেপুর শাখার কর্মী ও নিহত হাবিবের বাবা রেজাউল চিকিৎসাধীন রয়েছে।

সত্যতা নিশ্চিত করে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্ বলেন, যেহেতু দুটি মোটরসাইকেল চালক ও আরোহীর মৃত্যু হয়েছে তাই এবিষয়ে থানায় কোন অভিযোগ না হওয়ায় মৃতদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই