তারিখ : ২১ জানুয়ারী ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে বিদ্যুতপৃষ্টে রংমিস্ত্রী নিহত

শ্রীপুরে বিদ্যুতপৃষ্টে রংমিস্ত্রী নিহত
[ভালুকা ডট কম : ০১ জানুয়ারী]
গাজীপুরের শ্রীপুরে মাওনা চৌরাস্তায় বহুতল ভবনে রং করার সময় বিদ্যুতপৃষ্টে হয়ে এক রং মিস্ত্রী মারা গেছেন। শ্রীপুর ফায়ার সার্ভিস নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছে। গতকাল শনিবার সকাল পৌনে ১১টার দিকে শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তার এ.কে মেমোরিয়াল হাসপাতালের উত্তর পাশে নিজাম উদ্দিনের বহুতল ভবনে এ ঘটনা ঘটে। নিহত দুলাল মিয়া (৪২) উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তার এ.কে মেমোরিয়াল হাসপাতালের উত্তর পাশে মৃত নিজাম উদ্দিনের তিন ছেলে আমিনুল, আজিজুল ও নুরুল ইসলামের মালিকানাধীন ভবনে তিনতলায় রং করার সময় পাশের বিদ্যুতের উচ্চ ক্ষমতা সম্পন্ন তারে তার মাথা লেগে মারা যায়। সেখানেই প্রায় ঘন্টাখানেক ঝুলে থাকার পর শ্রীপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে রঁশি দিয়ে বেঁধে মরদেহ নামিয়ে এনে শ্রীপুর থানা কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করে।

শ্রীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইফতেখায়রুল হাসান রায়হান চৌধুরী বলেন, বিদ্যুপৃষ্টে রং মিস্ত্রি মারা যাওয়ার খবরে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে শ্রীপুর থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে। বিদ্যুতের তার থেকে ভবনের দুরত্ব দেড় থেকে দুই ফুট। রংয়ের কাজ করার সময় অসাবধানতা বশত এ দুর্ঘটনা ঘটেছে। তবে কাজের সময় নিরাপত্তা বজায় রেখে বা ঝুঁকি বিবেচনায় ওই স্থানে কাজ না করালে এ দুর্ঘটনা ঘটতো না।

শ্রীপুর থানার অফির্সাস ইনর্চাজ (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে হেফাজতে নিয়ে সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই