তারিখ : ২৬ জুন ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরের সুষ্ঠ নির্বাচনের দাবীতে স্বতন্ত্র প্রার্থীর মানববন্ধন

মামলা প্রত্যাহার ও সুষ্ঠ নির্বাচনের দাবীতে স্বতন্ত্র প্রার্থীর মানববন্ধন
[ভালুকা ডট কম : ০৩ জানুয়ারী]
গাজীপুরের শ্রীপুরের প্রচারণায় বাঁধা, কর্মী সমর্থকদের হুমকি, হামলা, মারধর ও সাজানো ঘটনায় দায়ের মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে তেলিহাটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফরিদ আহমেদ সরকার। সোমবার (৩ জানুয়ারি) বেলা ১২টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের তেলিহাটি ইউনিয়নের মুলাইদ এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ইউনিয়নের নারী-পুরুষ ভোটার, বিপুল কর্মী ও সমর্থকরা অংশ নেয়।

স্বতন্ত্র প্রার্থী ফরিদ আহমেদ সরকার বলেন, গত কয়েকদিন ধরেই তার কর্মী সমর্থকদের হুমকি দিয়ে প্রচারণায় বাঁধা দিচ্ছে আওয়ামীলীগের প্রার্থী আব্দুল বাতেন সরকারের সমর্থকরা। নির্বাচনের দুই দিন পূর্বে মিথ্যা ঘটনায় তার ৪০জন কর্মী সমর্থকদের নাম উল্লেখ ও আরো অজ্ঞাতনামা বেশ কয়েকজনকে আসামী করে মামলা হয়েছে। গত কয়েকদিন ধরেই হুমকি ধামকির কারণে তিনি কোন প্রচারণা চালাতে পারছেন না। স্থানীয় প্রশাসনের কাছ থেকেও তিনি কোন সহযোগিতা পাচ্ছেন না।

তিনি ইতিমধ্যেই নির্বাচন কমিশনকে এসব বিষয়ে  ১৫টি অভিযোগ করলেও তারা কোন ব্যবস্থা নেয়নি। তিনি আরো বলেন, মামলা হওয়ার পর তার কর্মী সমর্থকদের উপর পুলিশী হয়রানি বেড়ে গেছে। তাই সাজানো ঘটনায় মামলা প্রত্যাহার ও ভয়ভীতি মুক্ত নির্বাচনী পরিবেশ তৈরীর নিশ্চয়তার জন্য সাংবাদিক ও প্রশাসনের কাছে দাবী জানান।

আগামী ৫ জানুয়ারি তেলিহাটি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। চেয়ারম্যান পদে আওয়ামীলীগের প্রার্থী আব্দুল বাতেন সরকার (নৌকা), স্বতন্ত্র প্রার্থী ফরিদ আহমেদ সরকার (আনারস), আব্দুল মালেক সরকার (হাতপাখা) ও হারুন অর রশিদ (চশমা) প্রতীকে নির্বাচনে অংশ নিচ্ছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩২৫৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই