তারিখ : ১৫ আগস্ট ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় কারামুক্ত বন্দিদের মাঝে সহায়তা সমগ্রী বিতরণ

নওগাঁয় কারামুক্ত বন্দিদের মাঝে সহায়তা সমগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ০৩ জানুয়ারী]
নওগাঁ জেলা কারাগার থেকে মুক্তি পাওয়া বন্দিদের সংশোধন ও পূনর্বাসনের জন্য ভ্যান ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। সোমবার নওগাঁ জেলা কারাগার ও সমাজসেবা অধিদপ্তরের যৌথ্য উদ্যোগে কারাগারের মূলফটকের সামনে এসব সহায়তা সামগ্রী বিতরণ করা হয়।অনুষ্ঠানে কারাগার থেকে মুক্তি পাওয়া দুইজন নারীকে দুটি সেলাই মেশিন ও দুইজন পুরুষকে দুটি রিকশাভ্যান তুলে দেওয়া হয়। এছাড়াও কারাগারে আটক বন্দিদের বিনোদনের জন্য দুটি টেলিভিশন দেওয়া হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব সহায়তা সামগ্রী বিতরণ করেন নওগাঁ জেলা প্রশাসক মো. হারুন অর রশিদ। এসময় সেখানে বেসরকারি কারা পরিদর্শক অধ্যক্ষ মো. শরিফুল ইসলাম, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মো. হারুন অল রশিদ, নওগাঁ সমাজ সেবা অধিদপ্তর বিভাগের উপ-পরিচালক নুর মোহাম্মদ, জেল সুপার ফারুক আহম্মেদ, সমাজ সেবা কর্মকর্তা সাজেদুর রহমান ও জেলার মো.শরিফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

সমাজ সেবা কর্মকর্তা সাজেদুর রহমান বলেন,সমাজসেবা বিভাগের অপরাধী সংশোধন ও পুনর্বাসন সমিতির পক্ষ থেকে কারাগার থেকে মুক্তিপ্রাপ্তদের জীবিকা নির্বাহের সরঞ্জাম দিয়ে সুস্থ স্বাভাবিক জীবনে ফিরে আসার ব্যবস্থা করা হচ্ছে।জেল সুপার ফারুক আহম্মেদ বলেন,কারাগার এখন শাস্তির কেন্দ্র নয়, কারাগার এখন সংশোধণাগার। সেই লক্ষ্যে মুক্তিপ্রাপ্ত বন্দিদের সংশোধন এবং পূনর্বাসনের অংশ হিসেবে এসব বিতরণ করা হয়েছে’।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই