তারিখ : ১৫ আগস্ট ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা উপজেলা ছাত্রলীগের সভাপতি হতে চান অনিক

ভালুকা উপজেলা ছাত্রলীগের সভাপতি হতে চান অনিক তালুকদার
[ভালুকা ডট কম : ০৫ জানুয়ারী]
ভালুকা উপজেলা ছাত্রলীগের সভাপতি হতে চাচ্ছেন উপজেলার ১০নং হবিরবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি অনিক তালুকদার।

উপজেলার হবিরবাড়ি ইউনিয়ন ছাত্রলীগ সূত্রে জানা যায়, অনিক তালুকদার উপজেলার ১০নং হবিরবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের  সভাপতি হিসেবে দায়িত্ব পাওয়ার পর স্থানীয় ছাত্রলীগ নেতা কর্মিদের সুসংগঠিত করে জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের দলীয় বিভিন্ন অনুষ্ঠানে সক্রিয় অংশগ্রহন যাচ্ছেন। এর অংশ হিসাবে গত ৪ জানুয়ারী ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তিনি সহাস্রাধীক নেতা-কর্মী নিয়ে ময়ময়নসিংহ জেলা ছাত্রলীগ আয়োজিত অনুষ্ঠানে যোগদেন।

হবিরবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের একাধিক নেতা-কর্মী বলেন, অনিক তালুকদারের পরিবার জন্মগতভাবেই আওয়ামী রাজনীতির সাথে জড়িত। তাছাড়া, চলতি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের বিজয়ী করতে তিনি দলীয়সহ পরিবারের লোকজন নিয়ে কাজ করে চলছেন।

অনিক তালুকদার বলেন,আমি জাতীর জনক বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে ছাত্রলীগ নেতা কর্মীদের সু-সংগঠিত করে যাচ্ছি। আমি নেতা কর্মীদের পরামর্শে উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী হয়েছি। আমি সকলের সহযোগীতা কামনা করি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই