তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে ২ জন নিহত

নওগাঁয় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত
[ভালুকা ডট কম : ০৫ জানুয়ারী]
নওগাঁয় ধানবাহী ট্রাক ও মোটর সাইকেল এর মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী ২ জন যুবক নিহত হয়েছেন। মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সন্ধায় নওগাঁ জেলা সদর উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের বাবলাতলি'র মোড় নামক স্থানে।

স্থানীয়রা জানান, মহাদেবপুর থানার নওহাটামোড় (চৌমাশিয়া) বাজারের দিক থেকে মান্দা অভিমুখি ধান বোঝাই একটি ট্রাক ও নওগাঁ অভিমুখি একটি মোটর সাইকেল দূর্ঘটনাস্থলে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এসময় দূর্ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহী দু' যুবকের মধ্যে এক যুবকের মৃত্যু হয় এবং অপর জনকে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে সেও মৃত্যু বরণ করেন বলে জানালে নিহতদের নাম বা পরিচয় জানাতে পারেন'নি স্থানীয়রা।

দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম জুয়েল জানান, দূর্ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগীতায় দূর্ঘটনা কবলীত ট্রাকটি আটক করাসহ দূর্ঘটনাস্থল থেকে এক জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। দূর্ঘটনাস্থলে নিহত যুবক মতিউর রহমান (১৮) ও হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু বরণকারী যুবকের নাম নাইদুল ইসলাম (১৯) বলে প্রাথমিকভাবে জানা গেছে, তবে নিহতদের স্বজনদের সাথে যোগাযোগ করা হচ্ছে, স্বজনরা আসলে নিহতদের সঠিক নাম ও পরিচয় বা ঠিকানা জানা যাবে জানিয়ে ওসি আরো বলেন, এব্যাপারে আইনানুগ পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই