তারিখ : ২১ জানুয়ারী ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় ইউপি নির্বাচনে সহিংষতায় প্রায় ৩০জন আহত

নওগাঁর পত্নীতলায় ইউপি নির্বাচনে সহিংষতায় প্রায় ৩০জন আহত
[ভালুকা ডট কম : ০৫ জানুয়ারী]
নওগাঁর পত্নীতলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন বিচ্ছিন্ন সহিংষতার মধ্যদিয়ে শেষ হয়েছে। পত্নীতলা উপজেলার ঘোষনগর ইউপির কমলাবাড়ি কেন্দ্রে ও নজিপুর ইউপির যুগিবাড়ি রঘুনাথপুর কেন্দ্রে বিচ্ছিন্ন সহিংষতায় প্রায় ১৫/২০জন আহত হওয়ার খবর পাওয়াগেছে।

এসময় আহত হয়েছেন পুলিশ সদস্য ওসমান গণি, সহকারী প্রিজাইডিং অফিসার খালিদ আল-মামুন সহ ঘোষনগর ইউপির কমলাবাড়ি এলাকার মোকসেদ আলীর ছেলে মারুফ, ঘোষনগর এলাকার আজিজুর রহমানের ছেলে ফরহাদ হোসেন এবং নজিপুর ইউপির যুগিবাড়ি রঘুনাথপুর কেন্দ্রে আহত আনছার সদস্য জোবায়ের সহ প্রায় ২০জন।

অপরদিকে পত্নীতলা ইউপির মথুরাপুর, নজিপুর ইউপির রঘুনাথপুর কেন্দ্রে আগুন দেয়ার ঘটনা ঘটেছে। এবাদে অন্যান্য কেন্দ্রেও বিচ্ছিন্ন সহিংষতার খবর পাওয়া গেছে। উপজেলায় প্রায় ২৫ থেকে ৩০জন আহত হওয়ার খবর পাওয়াগেছে।

এ ঘটনায় নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর রশিদ ও নওগাঁ পুলিশ সুপার আব্দুল মান্নান ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং পরে জেলা প্রশাসক পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন এবং আহতদের খোঁজখবর নেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই