তারিখ : ২১ জানুয়ারী ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বিএনপির সংবাদ সম্মেলন

নওগাঁয় বিএনপির সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ০৬ জানুয়ারী]
বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ও মুক্তির দাবিতে নওগাঁয় জনসভা সফল করার লক্ষ্যে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি। বৃহস্পতিবার শহরের কেডির মোড় বিএনপি'র দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জেলা বিএনপির আহবায়ক হাফিজুর রহমান বলেন, জেলা বিএনপির উদ্যোগে গত ২৮ ডিসেম্বর খালেদা জিয়ার সু-চিকিৎসা ও মুক্তির দাবিতে শহরের নওজোয়ান মাঠ এক জনসভার আয়োজন করা হয়। কিন্তু এই জনসভা বানচালের চেষ্টায় একই সময় একই মাঠে যুবলীগও কর্মসূচি ঘোষণা করলে জেলা প্রশাসন পৌরসভা এলাকায় ১৪৪ ধারা জারি করে। পরে প্রশাসনের অনুমতি না পেয়ে কেন্দ্রীয় নেতাদের সিধান্তে জনসভা স্থগিত করা হয়।

তিনি আরো বলেন, একই দাবিতে চলতি মাসের ১২জানুয়ারি জনসভার জন্য শহরের তিনটি স্থান ব্যাবহারের অনুমতি চেয়ে আবারও স্থানীয় প্রশাসনের নিকট সার্বিক নিরাপত্তা ও সহযোগীতা চেয়ে আবেদন করা হয়েছে। তাই ১২ জানুয়ারি জনসভা সফল করতে সার্বিক সহযোগিতা কামনা করেন প্রশাসনের।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি'র যুগ্ন আহবায়ক নাসির উদ্দিন আহমেদ ও রফিকুল আলম নওগাঁ পৌরসভার মেয়র নজমুল হক সনি, সাবেক সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধলুসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই