তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় জেলা ফুটবল লীগের চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত

নওগাঁয় জেলা ফুটবল লীগের চ’ড়ান্ত খেলায় শৈলগাছী দল বিজয়ী
[ভালুকা ডট কম : ০৭ জানুয়ারী]
যুব সমাজকে খেলার প্রতি আগ্রহী করা ও নতুন প্রজন্মের কাছে ফুটবল খেলাকে জনপ্রিয় করার লক্ষ্যে শুরু হওয়া নওগাঁ জেলা ফুটবল লীগের চ’ড়ান্ত খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের আয়োজনে নওগাঁ ষ্টেডিয়ামে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে চ’ড়ান্ত খেলার উদ্ধোধন ও খেলা শেষে বিজীয়-বিজিত দলের মাঝে পুরস্কার বিতরন করেন সদর আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন।

জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি মামুনুর রশিদ মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার গাজীউর রহমান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নির্মল কৃষ্ণ সাহা, সদর উপজেলা নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক মাসুদুর রহমান রানাসহ অন্যান্যরা। চ’ড়ান্ত খেলায় শৈলগাছী ফুটবল কল্যাণ সমিতি ১-০ গোলে সানরাইজ ক্লাবকে হারিয়ে বিজয়ী হয়। প্রতিযোগিতায় মোট ৮টি দল অংশ গ্রহন করে। গত নভেম্বর মাসের ২৬তারিখে প্রতিযোগিতা শুরু হয়।  এসময় কয়েক হাজার ফুটবল প্রেমী দর্শকরা স্টেডিয়ামে খেলা উপভোগ করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই