তারিখ : ২১ জানুয়ারী ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আ,লীগের নির্বাচনি কর্মি সমাবেশ

ভালুকায় আ,লীগের নির্বাচনি কর্মি সমাবেশ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১২ জানুয়ারী]
আজ বুধবার ১২জানুয়ারী রাতে উপজেলার ৭নং মল্লিকবাড়ী ইউনিয়নের ইউপি নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থী এস.এম আকরাম হোসেনকে বিজয়ী করার লক্ষে এক বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে স্থানীয় সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু নৌকার পক্ষে ভোট চেয়ে মাননীয় প্রধান মন্ত্রীর উন্নয়নের কথা সাধারন জনমানুষের কাছে তুলে ধরেন।এসময় নৌকার পক্ষে সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে একযোগে কাজ করার আহবান জানান, সংরক্ষিত মহিলা আসনের এমপি মনিরা সুলতানা মনি।

নৌকার প্রার্থী এস.এম আকরাম হোসেন চেয়ারম্যান হিসাবে বিগত ৫ বছর মল্লিকবাড়ী ইউনিয়নে যে সমস্ত উন্নয়ন হয়েছে তার বিবরণ জনগণের কাছে তুলে ধরেন এবং আগামীতে একটি সুন্দর মডেল ইউনিয়ন হিসাবে মল্লিকবাড়ী ইউনিয়নকে জাতীর কাছে তুলে ধরবেন বলে জনগণের কাছে প্রতিশ্রুতি দেন। তাছাড়াও মাদক মুক্ত, সন্ত্রাস মুক্ত, ইভটিজিং মুক্ত, শিক্ষা বান্ধব সামাজ গড়ার অঙ্গীকার করেন।

এছাড়াও নির্বাচনি কর্মিসভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডঃ শওকত আলী, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক হাজ্বী মোঃ রফিকুল ইসলাম, পৌর মেয়র ডাঃ মেজবাহ উদ্দিন কাইয়ূম, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, যুবলীগের সভাপতি আনিসুর রহমান রিপন, সাধারণ সম্পাদক এজাজুল হক পারুল, সেচ্ছাসেবক লীগের সভাপতি জাকির হোসেন শিবলী, সাধারন সম্পাদক সানা, সাবেক সাংগঠনিক আরিফ হোসেন, শ্রমিক লীগের আঞ্চলীক সভাপতি নজরুল ইসলাম, ওলামা লীগের সাধারন সম্পাদক মাও: মতিউর রহমান, জেলা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান নয়ন, ছাত্রলীগের সাবেক সভাপতি মনিরুজ্জামান মামুন, সাধারণ সম্পাদক শাহরিয়ার সজিব, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জুয়েল রানাসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই