তারিখ : ২১ জানুয়ারী ২০২২, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে মডেল ওয়ার্ড গড়তে পরিষ্কার পরিচ্ছন্নতা

কালিয়াকৈরে মডেল ওয়ার্ড গড়তে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু
[ভালুকা ডট কম : ১৩ জানুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার ৮ নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ড গড়তে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান কার্যক্রম শুরু করেছে। বৃহস্পতিবার সকালে কালিয়াকৈর পৌরসভার ৮  নং ওয়ার্ডের বোর্ড মিল এলাকায় থেকে এই কার্যক্রমের অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রম এর শুভ উদ্বোধন করেন কালিয়াকৈর পৌরসভার মেয়র মজিবুর রহমান।

এসময় ২১ টি শিক্ষাপ্রতিষ্ঠান এবং ১৭ টি মাদ্রাসার শিক্ষক এবং শিক্ষার্থীবৃন্ধ, স্বেচ্ছাসেবী সংগঠন সহ বিভিন্ন সংগঠনের পরিচ্ছন্নতাকর্মীরা এ অভিযানে অংশগ্রহণ করেন। অভিযানে প্রায় পাঁচ হাজার পরিচ্ছন্নতাকর্মী একযোগে কাজ  করছেন বলে জানিয়েছেন ৮নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর সারোয়ার হোসেন আকুল।

এ সময় অনুষ্ঠানে আরো অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর নাজমা আক্তার, লিজ ফ্যাশন লিডা এডমিন ম্যানেজার সবুজ আহ্মেদ, এডমিন এইচআর ম্যানেজার সোহানুর রহমান, জেনিথ পি এল স্কুলের পরিচালক মফিজুর রহমান, বোর্ড মিল বাজার কমিটির সাধারণ সম্পাদক মোতালেব হোসেন, বিএনপি নেতা  শাহাদাত হোসেন ,বাইতুল জান্নাত জামে মসজিদের ইমাম মুফতি তোফায়েল আহমেদ ও প্রমুখ। এ সময় কাউন্সিলর সারোয়ার হোসেন জানাই এই অভিযান অব্যাহত থাকবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই