তারিখ : ১৭ মে ২০২২, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় জেলা প্রশাসক পদ থেকে হারুনের প্রস্থান

নওগাঁয় জেলা প্রশাসক পদ থেকে হারুনের প্রস্থান আর খালিদের যোগদান
[ভালুকা ডট কম : ১৪ জানুয়ারী]
নওগাঁয় জেলা প্রশাসক পদ থেকে মো. হারুন-অর-রশীদের বদলীজনিত প্রস্থান হয়েছে আর একই পদে খালিদ মেহেদী হাসান যোগদান করেছেন। বৃহস্পতিবার পৃথক পৃথক অনুষ্ঠানে দায়িত্ব হস্তান্তরের মাধ্যমে এই রদবদল হয়েছে। উত্তরবঙ্গের ছেলে মো. হারুন-অর-রশীদ জনপ্রশাসন মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপ-সচিব হিসেবে বদলী হয়েছেন।

মো. হারুন-অর-রশীদ নওগাঁতে জেলা প্রশাসক হিসেবে যোগদানের পর থেকেই বিভিন্ন মানবিক কাজের মাধ্যমে জেলাবাসীর অন্তরে পৌছে গিয়েছিলেন। তিনি নিজ অফিসে প্রতি বুধবার জেলার বিভিন্ন অঞ্চলের সাধারন মানুষদের সঙ্গে দেখা করে তাদের সমস্যার কথাগুলো শুনতে এবং সঙ্গে সঙ্গে স্ব স্ব কর্মকর্তাকে সেই সমস্যাগুলো দ্রুত সমাধান করার নির্দেশনা দিতেন। মহামারি করোনা ভাইরাসের সময় জেলাবাসীকে করোনা ভাইরাস থেকে রক্ষা করার নিমিত্তে তিনি সকাল থেকে রাত পর্যন্ত ছুটেছেন জেলার এক প্রান্ত থেকে আরেক প্রান্তে। তিনি জেলা প্রশাসনের বিভিন্ন বিভাগে স্বচ্ছ পদ্ধতিতে মেধার প্রতিযোগিতার মাধ্যমে প্রার্থীদের নিয়োগ দেওয়ার রেওয়াজ চালু করেছিলেন। এমন হাজারো ব্যতিক্রমী কাজের মাধ্যমে তিনি জেলার প্রত্যন্ত অঞ্চলের মানুষের মনের মধ্যে প্রবেশ করেছিলেন। তার বিদায় বেলায় জেলার বিভিন্ন সংগঠন আনুষ্ঠানিক ভাবে বিদায় সংবর্ধনা প্রদান করেছে। এছাড়া অনেক মানুষই তার জন্য শুভ কামনার বার্তা পাঠিয়েছে।

অপরদিকে জেলা প্রশাসক পদে যোগদান করা নতুন মানুষও এই জেলাবাসীর জন্য নতুন কিছু ব্যতিক্রমী কাজ করবেন এবং ভালো কাজের মাধ্যমে প্রতিটি মানুষের হৃদয়ে স্থান করে নিবেন এমনটিই প্রত্যাশা নওগাঁবাসীর। নতুন জেলা প্রশাসককেও জেলা প্রশাসনের বিভিন্ন বিভাগ ফুলেল শুভেচ্ছা জানিয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই