তারিখ : ১৭ মে ২০২২, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরন

রাণীনগরে শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরন
[ভালুকা ডট কম : ১৪ জানুয়ারী]
শুক্রবার নওগাঁর রাণীনগরে নিজস্ব অর্থায়নে শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল বলেছেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের বাংলাদেশে কেউ শীতার্ত থাকবে না।

আরো বলেন প্রতিটি দুর্যোগে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষকে সার্বিক সহযোগিতা দিয়ে আসছেন। শুধু সরকারই নয় আমরা যারা সমাজে বৃত্তবান রয়েছি সবাই যদি নিজের আশেপাশের গরীব, অসহায় ও দু:খী মানুষদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিই তাহলে কোন মানুষেরই কষ্ট কিংবা দু:খ্য থাকতো না। অনেক খেটে-খাওয়া ছিন্নমূল মানুষরা রয়েছেন যাদের এই শীতে ভালো গরম কাপড় কেনার সামর্থ নেই। আমরা বিত্তবানরা যদি সামর্থ অনুযায়ী গরম কাপড় কিনে নিজের আশেপাশের শীতার্ত মানুষদের উপহার দিই তাহলে আমাদের দেশে কাউকে আর শীতে কষ্ট করতে হতো না। তাই আসুন আমরা যারা সামর্থবান রয়েছি সবাই একটু একটু করে সহযোগিতার মনোভাব নিয়ে সমাজের এই সব শীতার্ত মানুষদের পাশে দাঁড়াই। তবেই আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের বৈষম্যহীন একটি বাংলাদেশ বিনির্মাণ করতে পারবো।

শুক্রবার বিকেলে উপজেলা বাসস্ট্যান্ড সংলগ্ন রাহিদ ইট ভাটা প্রাঙ্গনে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামলীগের কোষাধ্যক্ষ রাহিদ সরদার, উপজেলা যুবলীগের সাংগাঠনিক সম্পাদক জাকির হোসেন জয়, উপজেলা সিএনজি শ্রমিক ইউনিয়নের সম্পাদক রাজ ইসলাম প্রমুখ। উপজেলার বিভিন্ন গ্রামের প্রায় সহস্রাধিক শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র হিসেবে কম্বল বিতরন করা হয়। এসময় প্রচন্ড শীতের এই মৌসুমে শীতার্ত মানুষরা শীতবস্ত্র পেয়ে অনেক খুশি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই