তারিখ : ১৭ মে ২০২২, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

কালিয়াকৈরে ৫০ লাখ টাকার হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
[ভালুকা ডট কম : ১৬ জানুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈরে ৫০লাখ টাকার হেরোইনসহ আন্তঃজেলা মাদক পাচারকারী দলের কুখ্যাত দুই সদস্যকে গ্রেফতার করেছে কালিয়াকৈর থানা পুলিশ। শনিবার রাতে উপজেলার মৌচাক আমবাগান এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গেফতারকৃত মহসিন (২৫) চাপাইনবাবগঞ্জ জেলার ,নাচোল উপজেলার,হাটবাকুল গ্রামের মোঃ খাইরুল ইসলামের ছেলে ও গ্রেফতাকৃত জামান হোসেন (৩৬) বরিশাল জেলার,মুলাদি উপজেলার,বাহাদুরপুর গ্রামের  জালাল আহম্মদের ছেলে।

জানা যায়, গোপনে হেরোইন বেচাঁকেনার সংবাদ পেয়ে  ওই দিন রাতে কালিয়াকৈর উপজেলার মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার মৌচাক আমবাগান এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে আন্তঃজেলা মাদক পাঁচারকারী দলের ওই দুই কুখ্যাত সদস্যকে হাতে নাতে গ্রেফতার করে। এসময় তাদের দেহ তল্লাশী করে ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। থানায় মামলা হয়েছে। তাদের গাজীপুর কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন,উদ্ধারকৃত ৫০০ গ্রাম হেরোইনের আনুমানিক মূল্য ৫০ লক্ষ টাকা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই