তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বাইসাইকেল পেলো রাণীনগরে গ্রাম পুলিশরা

বাইসাইকেল পেলো রাণীনগরে গ্রাম পুলিশরা
[ভালুকা ডট কম : ১৭ জানুয়ারী]
নওগাঁর রাণীনগরে গ্রাম পুলিশকে আধুনিকায়ন ও তাদের কর্মকান্ডকে আরো বেগমান করার লক্ষ্যে সরকারের পক্ষ থেকে বিভিন্ন উপকরন বিতরন করা হয়েছে। সোমবার উপজেলা পরিষদ প্রাঙ্গনে ৬৪জন গ্রাম পুলিশ সদস্য ও সদস্যাদের হাতে উপকরন হিসেবে সরকারের পক্ষ থেকে একটি করে বাইসাইকেল তুলে দেওয়া হয়। এছাড়া নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে বছরের শুরুর দিকে এক সেট করে নতুন পোষাক ও একটি করে ছাতাও বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, একাডেমিক সুপারভাইজার কামরুল হাসান, উপজেলা পরিষদ সিএ আনছার আলী প্রমুখ।

এসময় অতিথিরা বলেন গ্রাম পুলিশকে আধুনিকায়ন করার লক্ষ্যে সরকার নানা পদক্ষেপ হাতে নিয়েছে। তাদের চলাফেরা আরো সহজীকরণ করতে সরকারের পক্ষ থেকে প্রতিজন গ্রামপুলিশকে একটি করে বাইসাইকেলও প্রদান করা হচ্ছে যেন তারা প্রতিটি ঘরে ঘরে গিয়ে সরকারের উন্নয়নের বার্তা ও সেবা পৌছে দিতে পারেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই