তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে বেগম জিয়ার রোগমুক্তি দীর্ঘায়ু কামনায় দোয়া

তজুমদ্দিনে বেগম জিয়ার রোগমুক্তি দীর্ঘায়ু কামনায় দোয়া ও মিলাদ
[ভালুকা ডট কম : ১৭ জানুয়ারী]
তজুমদ্দিন উপজেলা স্বেচ্ছাসেবকদলের আয়োজনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূইয়া জুয়েলসহ তার পরিবারের সদস্যদের সুস্থ্যতা কামনা করে দোয়া মিলাদের আয়োজন করা হয়েছে। সোমবার বাদ জোহর আড়ালিয়া পাটওয়ারী বাড়ির দরজার জামে মসজিদে এই দোয়া ও মিলাদের অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদে উপস্থিত ছিলেন, তজুমদ্দিন উপজেলা বিএনপি’র সাবেক যুগ্ম-আহ্বায়ক ও যুবদলের সভাপতি নাছির উদ্দিন ভূট্টো, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সদস্য সাইদুর রহমান শামীম, উপজেলা স্বেচ্ছাসেবকদলের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মহসিন, ভোলা জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সাধারণ সম্পাদক মোঃ শাছুদ্দিন মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকদল নেতা মোঃ হেলাল উদ্দিন লিটন, সালাউদ্দিন কাজল হাওলাদার, নান্নু মিয়া, নীবর মোল্লা, জামালউদ্দিন সিকদার, কাজী আলাউদ্দিন, কামাল উদ্দিন মোল্লা, তারেক জসিম উদ্দিন, মোঃ শিশির, ওমর ফারুক, নয়ন, মোঃ রহিমসহ স্বেচ্ছাসেবকদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মিরা দোয় ও মিলাদে অংশ নেয়।

পরে স্বাধীনতার ঘোষক বহুদলীয় গণতন্ত্রের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীরউত্তমের রুহের মাগফিরা কামনা ও বেগম খালেদা জিয়া এবং স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূইয়া জুয়েলের সুস্থ্যতার জন্য বিশেষ দোয়া করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই