তারিখ : ১৭ মে ২০২২, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই

যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই
[ভালুকা ডট কম : ১৮ জানুয়ারী]
যশোরের শার্শায় উপজেলার ধলাদাহ গ্রামে সাকিব হোসেন (১৫) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে এলাকার একটি ইট ভাটার পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সে পেশায় একজন ইজিবাইক চালক।

তার পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার দুপুরে ইজিবাইক নিয়ে বের হওয়ার পরে সে আর ফিরে আসেনি। রাতে অনেক খোঁজাখুজি করেও তার পাওয়া যায়নি। মঙ্গলবার সকালে তার মরদেহ পাওয়া যায়। নিহত সাকিব হোসেন ঝিকরগাছা উপজেলার পুরুন্দপুর গ্রামের শাকিল হোসেনের ছেলে।

পারিবারিক কলহ থাকায় সাকিব তার মায়ের সাথে নানা আকবর আলীর বাড়িতে থাকতো। সংসারের হাল ধরতে বিগত কয়েক বছর ধরে ইজিবাইক চালিয়ে সংসার চালাতো সে। ধারণা করা হচ্ছে সাকিবের কাছ থেকে ইজিবাইক ছিনতাই করে তাকে  মেরে ফেলে রেখে যায়।তার শরীরে একাধিক আঘাত ও ক্ষতচিহ্ন রয়েছে। সকালে রক্তাক্ত অবস্থায় তাকে পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।নাভারণ সার্কেল সিনিয়র এএসপি জুয়েল ইমরান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহটি উদ্ধার করে যশোর মর্গে পাঠানো হয়।#   




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই