তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে অক্সিজেন সরবরাহ কাজের উদ্বোধন

কালিয়াকৈরে অক্সিজেন সাপ্লাই সিস্টেম সরবরাহ কাজের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৯ জানুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বুধবার বিকেলে জাইকার অর্থায়নে  কেন্দ্রীয় অক্সিজেন সাপ্লাই সিস্টেম স্থাপন কাজের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা  তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদার।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ, উপজেলা প্রকৌশলী বিপ্লব পাল , উপজেলা পরিষদের  মহিলা ভাইস চেয়ারম্যান জায়েদা নাসরিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সারোয়ার আলম, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুস সাত্তার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাক্তার আল বেলাল ,  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে কনসালটেন্ট ডাক্তার দেবব্রত রায় সহ বিভিন্ন কর্মকর্তারা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই