তারিখ : ১৭ মে ২০২২, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ব্যবসায়ী, মেয়র ইউপি চেয়ারম্যানদের সংবর্ধনা

নওগাঁয় বিশিষ্ট ব্যবসায়ী, মেয়র ও ইউপি চেয়ারম্যানদের সংবর্ধনা প্রদান
[ভালুকা ডট কম : ২০ জানুয়ারী]
নওগাঁয় চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রির বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় জেলার তিন সফল বিশিষ্ট ব্যবসায়ীকে স্বর্নপদক, পৌরসভার মেয়র ও বিভিন্ন উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যাদের সবংর্ধনা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরে শহরের কনভেনশন সেন্টারে নওগাঁ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রির উদ্যোগে এই সবংর্ধনা দেওয়া হয়।

এসময় ভার্চুয়ালি যুক্ত হয়ে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি। অনুষ্ঠানে নওগাঁ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রিজ-এর সভাপতি ও এফবিসিসিআই’র পরিচালক ইকবাল শাহরিয়ার রাসেলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নওগাঁ-৩ আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার সেলিম, নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল প্রমুখ। পরে জেলার তিন সফল ব্যবসায়ী, পৌরসভার মেয়র ও বিভিন্ন উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যাদের সবংর্ধনা দেওয়া হয়। এসময় চেম্বারের সকল সদস্য ও জেলার বিভিন্ন পর্যায়ের বিশিষ্ট ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই