তারিখ : ১৭ মে ২০২২, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বদলগাছীতে ৭ পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারি আটক

নওগাঁর বদলগাছীতে র‌্যাবের অভিযানে ০৭ জন পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারি আটক
[ভালুকা ডট কম : ২০ জানুয়ারী]
নওগাঁর বদলগাছী উপজেলার হাটখোলা বাজার পুরাতন ব্রী রোডস্থ কথিত জজ মার্কেট থেকে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল বিশেষ অভিযান পরিচালনা করে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারি ৭জন কে আটক করেছে।

প্রেসরিলিজ থেকে জানাগেছে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল কোম্পানী স্কোয়াড কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স বুধবার রাত ৮টা ১৫ মিনিটের সময় বিশেষ অভিযান পরিচালনা করে নওগাঁ জেলার বদলগাছি উপজেলার বদলগাছি হাটখোলা বাজার পুরাতন ব্রী রোডস্থ কথিত জজ মার্কেট এর দোতলা হতে ০৭ টি সিপিইউ, ০৮টি হার্ড ডিস্ক, ০৭ টি মনিটর, ০৭ টি মাউস, ০৭ টি কী-বোর্ড, ২১ টি বিভিন্ন ক্যাবল সহ পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারি মোঃ আনিছুর রহমান (২৮), পিতা-মোঃ রেজাউল ইসলাম, সাং-জগন্নাথপুর, থানা-বদলগাছি, মোঃ রনি আহম্মেদ (২৮), পিতা-মৃত আব্দুস সামাদ, সাং-ফয়জাবাদ, শ্রী উপেন পাহান (২৮), পিতা-শ্রী নারায়ন পাহান, সাং-কামারবাড়ী, শ্রী পবিত্র পাহান (২৪), পিতা-শ্রী রামদাস পাহান,  সাং-কামারবাড়ী, মোঃ রনি হোসেন (২৩), পিতা-মোঃ বেলাল হোসেন, সাং-দেউলিয়া, মোঃ রফিকুল ইসলাম (৪৫), পিতা-মৃত আলেফ উদ্দীন,সাং-হাপানিয়া, শ্রী শ্যামল চন্দ্র প্রামানিক(৩০), পিতা-মৃত. দেবেন্দ্রনাথ প্রামানিক, সাং-শেনপাড়া, সর্বথানা-বদলগাছি, জেলা-নওগাঁদেরকে হাতেনাতে গ্রেফতার করা হয়। পরবর্তীতে ধৃত আসামীদের বিরুদ্ধে নওগাঁ জেলার বদলগাছি থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইন ২০১২ অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে বলে প্রেস রিলিজ থেকে জানাগেছে। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই