তারিখ : ১৭ মে ২০২২, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন

নওগাঁয় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন
[ভালুকা ডট কম : ২০ জানুয়ারী]
নওগাঁয় চলতি শীত মৌসুমে শীতার্ত গরীব ও দু:স্থ মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদের আয়োজনে এবং দুর্যোগ ও ত্রাণ ব্যবস্থাপনা অধিদপ্তরের ব্যবস্থাপনায় এই শীতবস্ত্র বিতরন করা হয়।

সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে সদর উপজেলার বিভিন্ন এতিমখানা, আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা, নাপিত ও বিভিন্ন শ্রেণির ছিন্নমূল গরীব ও অসহায় দুইশত শীতার্ত মানুষের মাঝে প্রধান অতিথি হিসেবে শীতবস্ত্র বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন সদর আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহ-সভাপতি বাবু নির্মল কৃষ্ণ সাহা, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, ভাইস চেয়ারম্যান ইলিয়াস রেজা তুহিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা ইমাম উদ্দিন, সদর পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল কালাম আজাদ, বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। পরে প্রধান অতিথি সদর উপজেলার ৩১টি কমিউনিটি ক্লিনিকে প্রিন্টার বিতরন কার্যক্রমেরও উদ্বোধন করেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই