তারিখ : ১৭ মে ২০২২, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ধামইরহাটে ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু

নওগাঁর ধামইরহাটে ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু,আহত-২
[ভালুকা ডট কম : ২৩ জানুয়ারী]
নওগাঁর ধামইরহাটে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেলের দুই আরোহীর মৃত্যুর ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে মুমুুর্ষ অবস্থায় আরো দুই জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়েছে স্থানীয়রা। রোববার রাতে উপজেলার হরিতকীডাঙ্গা বাজারে এই ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, রোববার (২৩জানুয়ারী) রাত সাড়ে ৮টার দিকে ধামইরহাটের সাপ্তাহিক হাটে সবজির ব্যবসা শেষে একই মোটরসাইকেলে ৪আরোহী বাড়ি ফিরছিল। পথিমথ্যে ধামইরহাট-জয়পুরহাট আঞ্চলিক মহাসড়কের হরিতকীডাঙ্গা বাজারের পূর্বদিকে উজ্জল চাউল কলের সামনের পাকা রাস্তায় পিছন থেকে মোটরসাইকেলটিতে জয়পুরহাটগামী একটি বালু ভর্তি ট্রাক (টাঙ্গাইল-ড-১১-০০৫৮) ধাক্কা দিলে ঘটনাস্থলে নানাইচ গ্রামের গোলজার হোসেনের ছেলে সুফিয়ান (১৮) ও মোজাম্মেল হকের ছেলে আব্দুস সালাম (৩০) নামে  দুই আরোহীর মাথা পৃষ্ঠ হয়ে মর্মান্তিক মৃত্যু হয়। এ সময় স্থানীয়রা দক্ষিন জাহানপুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে স্বজল (২২) ও জুয়েল হোসেনের ছেলে মিনহাজ (২০) কে গুরুত্বর অবস্থায় ধামইরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহতদের অবস্থা আশঙ্কাজনক হলে চিকিৎসক তাদের রামেক হাসপাতালে স্থানান্তর করে।

ধামইরহাট থানার ওসি কে এম রাকিবুল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান নিহত দুই জনের লাশ উদ্ধার করা হয়েছে এবং আহত দুই জনকে রামেক হাসপাতালে রেফার্ড করা হয়েছে। ঘাতক ট্রাককে স্থানীয়দের সহযোগিতায় শল্পী বাজার থেকে আটক করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই