তারিখ : ১৭ মে ২০২২, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে কোকোর মৃত্যুবার্ষিকী পালিত

তজুমদ্দিনে কোকোর মৃত্যুবার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ২৪ জানুয়ারী]
ভোলার তজুমদ্দিনে যুবদল ও স্বেচ্ছাসেবকদলের আয়োজনে মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া'র কনিষ্ঠ পুত্র বিশিষ্ট ক্রীড়া সংগঠক মরহুম আরাফাত রহমান কোকোর ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

সোমবার বাদ আছর তজুমদ্দিন উপজেলায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন,  উপজেলা বিএনপি'র সাবেক যুগ্মআহবায়ক ও যুবদল সভাপতি নাছিরউদ্দিন ভুট্টো, স্বেচ্ছাসেবক দল ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মহসিন,জেলা স্বেচ্ছাসেবকদল সহ- সাধারণ সম্পাদক মোঃ শামছুদ্দিন আহমেদ মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকদল নেতা হেলালউদ্দিন লিটন, সালাউদ্দিন কাজল হাওলাদার,  নান্নু মিয়া, জামালউদ্দিন শিকদার, কাজী আলাউদ্দিন,কামালউদ্দিন মোল্লা,মোঃ তারেক,  জসিমউদ্দিন, ওমর ফারুক, নয়ন,  মো রহিমসহ বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মী দোয়া মিলাদে অংশ নেয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই