তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়

নওগাঁয় গণমাধ্যমকর্মীদের সঙ্গে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়
[ভালুকা ডট কম : ২৪ জানুয়ারী]
নওগাঁয় জেলা প্রেস ক্লাবের গণযোগাযোগ ও মিডিয়া কর্মীদের সাথে নবাগত জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান পিএএ মতবিনিময় করেছেন। সোমবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভা সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ ইব্রাহিম। সভায় জেলায় কর্মরত ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা বক্তব্য রাখেন।

এসময় জেলা প্রশাসক জেলার বিভিন্ন সমস্যাসহ নানা বিষয়ে কথা শোনেন। নওগাঁকে আরো সমৃদ্ধ করতে তিনি সরকারের সহযোগিতা নিয়ে কাজ করার আশ্বাস দেন। এছাড়া নওগাঁকে সমৃদ্ধ করতে সরকারকে সার্বিক সহযোগিতা ও সরকারের নানা কর্মকান্ড বাস্তবায়ন করতে নওগাঁর গনমাধ্যমকর্মীদের কাছ থেকেও তিনি সহযোগিতা কামনা করেন। এর আগে জেলা প্রেস ক্লাবের পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসককে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। চলতি মাসের ১৩তারিখে খালিদ মেহেদী হাসান নওগাঁর নতুন জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই