তারিখ : ১৭ মে ২০২২, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জের সাংবাদিক পুত্র পেলেন এক্সিলেন্ট ষ্টুডেন্ট এ্যাওয়ার্ড

রায়গঞ্জের সাংবাদিক পুত্র পেলেন চীনের ‘এক্সিলেন্ট ষ্টুডেন্ট এ্যাওয়ার্ড’
[ভালুকা ডট কম : ২৫ জানুয়ারী]
রায়গঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ স¤পাদক প্রদীপ কুমার ভৌমিক ও গীতা রাণী ভৌমিকের ছেলে চীনের “নানচিং ইউনিভার্সিটি অব দ্যা আর্টস” এর ২০২০-২০২১ সেশনের ছাত্র সুব্রত কুমার ভৌমিক ‘এক্সিলেন্ট ষ্টুডেন্ট এ্যাওয়ার্ড’ পেয়েছেন। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের চাইনিজ নববর্ষ উদযাপন অনুষ্ঠানে তার হাতে এ সম্মাননা তুলে দেওয়া হয়। স্নাতকোত্তর প্রোগ্রাম থেকে মেধাবী শিক্ষার্থী সুব্রত এ বছর বিদেশী শিক্ষার্থী হিসাবে এ সম্মাননা গ্রহণ করেন।

উল্লেখ্য, রায়গঞ্জের সোনাখাড়া ইউনিয়নের নিমগাছি গ্রামের ছেলে সুব্রত কুমার ভৌমিক রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগ থেকে স্নাতক পর্ব সম্পন্ন করেন এবং ২০১৮ সালে চীন সরকারের বৃত্তি নিয়ে উচ্চ শিক্ষার জন্য চীনে যান। বর্তমানে তিনি “নানচিং” ইউনিভার্সিটিতে গ্রাফিক্স ডিজাইনে মাষ্টার্স করছেন। রায়গঞ্জের মেধাবী কৃতিসন্তান এক্সিলেন্ট ষ্টুডেন্ট এ্যাওয়ার্ড পাওয়াতে তাৎক্ষণিকভাবে তাকে অভিনন্দন ও তার দীর্ঘায়ু কামনা করে বার্তা পাঠিয়েছেন রায়গঞ্জ প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই