তারিখ : ১৭ মে ২০২২, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মেঘনায় প্রতিপক্ষের হামলায় নিহত -১

মেঘনায় মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত -১
[ভালুকা ডট কম : ২৫ জানুয়ারী]
ভোলার লালমোহন উপজেলার ধলীগৌরনগর সংলগ্ন মেঘনায় মাছ ধরাকে কেন্দ্র করে মো. আকবার (২৫) নামে এক জেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে । মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকেলে  মঙ্গলসিকদার সংলগ্ন মেঘনার ৮নাম্বার চর এলাকায় এ ঘটনা ঘটে।নিহত আকবার তজুমদ্দিন উপজেলার চাঁদপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ডের খোরশেদের ছেলে বলে জানা গেছে।

নিহত আকবারের নৌকার মাঝি আঃ মতিন মাঝি বলেন, তজুমদ্দিন থেকে এসে লালমোহনের মঙ্গলসিকদার সংলগ্ন ৮নাম্বার চর এলাকায় জাল ফেললে  আমাদের জালের উপর জাল ফেলে ধলীগৌরনগর এলাকার নয়ন মাঝির নৌকার লোকজন। এ ঘটনায় আমরা বাঁধা দিতে গেলে তাদের নৌকা থাকা বাঁশ দিয়ে আকবরের মাথায় আঘাত করে। এতে আকবার লুটিয়ে পড়লেও হামলাকারীরা এলোপাতাড়ি মারপিট করতে থাকেন আকবর নিহত হলেও নৌকায় থাকা কামাল, রাসেল, জহুর ও ছলেমান গুরুতর আহত হয়। পরে আকবরকে উদ্ধার করে লালমোহন হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে জানতে চাইলে লালমোহন থানার অফিসার ইনচার্জ ওসি মাকসুদুর রহমান মুরাদ বলেন, সংবাদ পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিবারের কেউ এখনও আসেনি। পরিবারের পক্ষ থেকে কোনও অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই