তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল প্রেসক্লাবে আলোচনা সভা ও দোয়া মাহফিল

নান্দাইল প্রেসক্লাবে সাংবাদিক শাহজাহান রেজার স্মরনে আলোচনা সভা ও দোয়া মাহফিল
[ভালুকা ডট কম : ২৫ জানুয়ারী]
বৃহত্তর ময়মনসিংহের প্রবীন কৃতি সাংবাদিক কিশোরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি সাংবাদিক আলমগীর শাহজাহান রেজার স্মরনে মঙ্গলবার (২৫ জানুয়ারি) নান্দাইল প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির আয়োজন করা হয়।

প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মাহবুবুর রহমান বাবুলের সভাপতিত্বে ও সাংবাদিক শফিকুল ইসলাম শফিকের সঞ্চালনায় অনুষ্টিত আলোচনা সভায় মরহুমের কর্মবহুল জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, সাংবাদিক সমিতির সভাপতি এবি সিদ্দিক খসরু, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক আমিনুল ইসলাম আনজু, বাংলাদেশ মানবাধিকার কমিশন নান্দাইল শাখার সহসভাপতি ডাঃ ফখর উদ্দিন ভূইঁয়া, সাংবাদিক আবু হানিফ সরকার, এসএ রুহুল আমিন, রমজান আলী, রফিকুল ইসলাম মোড়ল, ফরিদ মিয়া প্রমুখ।

আলোচনা সভা শেষে মাওলানা হাবিবুর রহমানের পরিচালনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। পরে মরহুম সাংবাদিক আলমগীর শাহজাহান রেজার স্মরনে ও বিশ্ব মহামারি করোনায় নান্দাইল চৌরাস্তায় পথচারীদের মাঝে ফি মাস্ক বিতরণ করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই