তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল প্রেসক্লাবের আয়োজনে মাস্ক বিতরণ

নান্দাইল প্রেসক্লাবের আয়োজনে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ
[ভালুকা ডট কম : ২৬ জানুয়ারী]
ময়মনসিংহের ঐহিত্যবাহী নান্দাইল প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির আয়োজনে মঙ্গলবার ১ ঘন্টা ব্যাপী হাইওয়ে সড়কে চলাচলকারী যানবাহন ও পথচারীদের মাঝে বিনামূল্যে ৫ শতাধিক মাস্ক বিতরণ করা হয়। এসময় ক্লাব ভবনের সামনে জনগণকে সচেতন করার জন্য করোনা পরিস্থিতির কথা তুলে ধরে সরকারী বিধি নিষেধ মেনে চলার জন্য পথচারীদের আহবান জানানো হয়।

নান্দাইল প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মোঃ মাহবুবুর রহমান বাবুল, সাধারণ সম্পাদক এনামুল হক বাবুল, সাংবাদিক সমিতির সভাপতি এবি সিদ্দিক খসরু, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ আমিনুল ইসলাম আনজু, বাংলাদেশ মানবাধিকার কমিশন নান্দাইল উপজেলা শাখার সহ সভাপতি ডাঃ ফখর উদ্দিন ভূইঁয়া, সাংবাদিক আবু হানিফ সরকার, শফিকুল ইসলাম শফিক, রমজান আলী, রফিকুল ইসলাম মোড়ল, ফরিদ মিয়া, মাহবুবুর রহমান খান প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই