তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে নির্বাচনে হেরে অনুদান ফেরত নিলেন মেম্বার

নান্দাইলে নির্বাচনে হেরে ৮ বছর আগের অনুদান ফেরত নিলেন এক মেম্বার
[ভালুকা ডট কম : ২৬ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইলে ৮ বছর পর এক মেম্বার তার অনুদানকৃত চেয়ার ফেরত নিয়েছেন। উপজেলার আচারগাঁও ইউনিয়নের ২নং ওয়ার্ডের ঘটনা। জানাযায়, উক্ত ওয়ার্ডের সাবেক মেম্বার মোঃ আব্দুর রশিদ ওয়ার্ডের দ্বায়িত্ব থাকা কালীন সময়ে স্থানীয় "সিংদই টাইগার ক্লাব" নামের একটি অরাজনৈতিক ক্লাবে অনুদান ৫টি চেয়ার দিয়েছিলো। দীর্ঘ নয় বছর পর গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে হেরে তার অনুদানের ৫টি চেয়ার ফেরত নিয়েছেন। মঙ্গলবার উপজেলা আচারগাঁও ইউনিয়নের সিংদই টংগীরচড় গ্রামে এ ঘটনা ঘটে।

ক্লাবের সভাপতি মোঃ অনিক হাসান মন জানান, ২০১৫ সাসে আমরা ক্লাব স্থাপন করার সময় স্থানীয় মেম্বার মোঃ আব্দুর রশিদের কাছে ক্লাবের জন্য চেয়ার চাইলে তিনি ৫টি সিঙ্গেল আরএফএল চেয়ার অনুদান দেন। তারপর গত নির্বাচনে নির্বাচন প্রতিদ্বন্দ্বিতা করে তিনি ফেল করার কারনে তিনি ক্লাবে তার অনুদানকৃত ৫টি চেয়ার চেয়ার ফেরত চাইলেন। তারপর ক্লাবের সদস্যদের সাথে কথা বলে আমরা তার চেয়ারগুলো ফেরত দেই। ক্লাবের উপদেষ্টা মোনায়েম হোসেন বাবুল বলেন, এমন মন মানসিকতার  একজন মানুষ কিভাবে জনপ্রতিনিধি হয় বা হওয়ার চেষ্টা করে তা আমার বোধগম্য হচ্ছে না। তিনি এ ঘটনার তীব্র নিন্দা প্রকাশ করেছেন।

তিনি আরো  বলেন, এমন জনপ্রতিনিধি একসময়  আমরাই তৈরী করেছিলাম যার জন্য আমরা লজ্জিত ও অনুতপ্ত কারন এটা একটা ক্লাব যেখানে তরুন প্রজন্ম জড়িত যার অনেকে এখনও ভোটারই হননি। অথচ তাদের হৃদয়ে এমন একটা  আঘাত দিয়েছেন রশিদ মেম্বার। যা মেনে নেওয়ার মত নয়। এ বিষয়ে সাবেক মেম্বার মোঃ আব্দুর রশিদের ঘরের মোবাইল নাম্বারে বার বার কল দিলে তার ব্যাবহৃত ফোনটি বন্ধ পাওয়া যায়। তবে ঘটনাটি নিয়ে চলছে এলাকায় বিরূপ প্রতিক্রিয়া।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই