তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে আ.লীগ সভাপতির কম্বল বিতরণ

সখীপুরে আ.লীগ সভাপতির শীতার্তদের মাঝে কম্বল বিতরণ
[ভালুকা ডট কম : ২৯ জানুয়ারী]
টাঙ্গাইলের সখীপুরে সহস্রাধিক অসহায় ও দুস্থদের মাঝে উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ শওকত সিকদারের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার বিকেলে উপজেলা পরিষদ মাঠে এ বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এসময় সখীপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক ইকবাল গফুর, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি শহিদুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সভাপতি অধ্যক্ষ রহিজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর তারেক, বিআরডিবি'র চেয়ারম্যান কেবিএম রুহুল আমিন, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুল হাসান,  উপজেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক রওশনারা রিতা, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি শারমিন সুলতানা , পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আহাম্মদ আলী, , যুবলীগের যুগ্ম আহবায়ক আলমাস আজাদসহ যুবলীগ, ছাত্রলীগ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে আলহাজ্ব শওকত সিকদার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই উপজেলা অসহায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ কর্মসূচি হাতে নিয়েছি। সমাজের  বিত্তবান মানুষদের তিনি শীতার্তদের পাশে দাড়াবার আহবান জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই