তারিখ : ০৪ জুলাই ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নিজের বাল্যবিয়ে বন্ধ করলো ৯ম শ্রেণির শিক্ষার্থী

৯৯৯ নম্বরে ফোন করে নিজের বাল্যবিয়ে বন্ধ করলো ৯ম শ্রেণির এক শিক্ষার্থী
[ভালুকা ডট কম : ১৮ ফেব্রুয়ারী]
নওগাঁর রাণীনগরে জাতীয় জরুরী সেবা “৯৯৯” নম্বরে ফোন করে নিজের বাল্যবিয়ে বন্ধ করলো ৯ম শ্রেণির এক শিক্ষার্থী। শুক্রবার দুপুরে উপজেলার বড়গাছা ইউনিয়নের বড়িয়া হটাৎপাড়া গ্রামে গিয়ে পুলিশ এই বাল্যবিয়ে বন্ধ করে দেয়।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বড়গাছা ইউপির ২নং ওয়ার্ডের মেম্বার খাসগড় গ্রামের মিঠু মন্ডলের ছেলে রুহুল আমিনের (২২) সাথে একই ওয়ার্ড বড়িয়া হটাৎপাড়া গ্রামের নবম শ্রেনীর এক স্কুল ছাত্রীর (১৫) সাথে শুক্রবার বিয়ের অনুষ্ঠানিকতা চলছিলো। এ সময় ৯৯৯ এ ফোন পেয়ে থানা পুলিশ গিয়ে ওই বাল্যবিয়েটি বন্ধ করে দেয়।

থানার ওসি শাহিন আকন্দ বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলার বড়িয়া হটাৎপাড়া গ্রামে নবম শ্রেনীর এক স্কুল ছাত্রীর বাল্যবিয়ে হচ্ছে “৯৯৯” এর মাধ্যমে এমন সংবাদ জানতে পারে থানা পুলিশ। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে সত্যতা পাওয়ায় স্থানীয় ইউপি চেয়ারম্যান ও গণ্যমান্য ব্যক্তিদের সহযোগীতায় বাল্যবিবাহ বন্ধ করে দেওয়া হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই