তারিখ : ২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরন

রাণীনগরে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরন
[ভালুকা ডট কম : ২৮ ফেব্রুয়ারী]
নওগাঁর রাণীনগরে মাধ্যমিক পর্যায়ে ৫০তম জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে উপজেলার শের-এ বাংলা সরকারি মহাবিদ্যালয় মাঠে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো। অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রুহুল আমীন, একাডেমিক সুপারভাইজার কামরুল হাসান, শের-এ বাংলা সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) শরিফুল ইসলাম, বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ প্রমুখ। শেষে তিনদিন ব্যাপী প্রতিযোগিতার বিভিন্ন বিভাগে বিজয়ী দল ও খেলোয়ারদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই