তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় মহিলা কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

মনপুরায় মনোয়ারা বেগম মহিলা কলেজে নবীন বরণ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০২ মার্চ]
ভোলার মনপুরায় মনোয়ারা বেগম মহিলা কলেজে নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্রীদের উদ্যোগে এই নবীন বরণ অনষ্ঠানের আয়োজন করা হয়। বুধবার (২ মার্চ) বেলা ১১ টায় উপজেলার হাজীর হাট ইউনিয়নে অবস্থিত মনোয়ারা বেগম মহিলা কলেজে এই নবীন বরণ অনুষ্ঠিত হয়।

নবীন বরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কলেজের গ্রন্থাগারিক সীমান্ত হেলাল’র সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন মনোয়ারা বেগম মহিলা কলেজের অধ্যক্ষ এম. মহিউদ্দিন আহমেদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি, সমাজসেবক, শিক্ষাবিদ এ. কে. এম শাহজাহান মিয়া। এছাড়াও অনুষ্ঠানে কলেজের শিক্ষকদের মধ্য থেকে বক্তব্য রাখেন, কৃষিশিক্ষা বিভাগের সহকারি অধ্যাপক মোঃ মাহবুবুল আলম শাহীন, বাংলা বিভাগের প্রভাষক জুড়ান চন্দ্র মজুমদার।

অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্রী রুনা বেগম ও পবিত্র গীতা পাঠ করেন দ্বাদশ শেনীর ছাত্রী সাথী রানী সাহা। এসময় দ্বাদশ শ্রেনীর ছাত্রীরা একাদশ শ্রেনীর ছাত্রীদেরকে ফুল দিয়ে বরণ করে নেন। এছাড়াও দ্বাদশ শ্রেনীর ছাত্রীদের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন রিমা বেগম। এবং একাদশ শ্রেনীর ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন আফিয়া খাতুন অর্পিতা।আলোচনা সভা শেষে কলেজের ছাত্রী ও উপজেলা শিল্পকলা একাডেমির শিল্পিদের অংশগ্রহনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই