তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় মালবাহি টেম্পু উল্টে খাদে পড়ে আহত ২

মনপুরায় মালবাহি টেম্পু উল্টে খাদে পড়ে আহত ২
[ভালুকা ডট কম : ০৫ মার্চ]
ভোলার মনপুরায় মালবাহি টেম্পুগাড়ি নিয়ন্ত্রন হারিয়ে উল্টে খাদে পড়ে চালক ও হেলপার দু'জনই আহত হয়েছেন। উপজেলার হাজির হাট বাজার থেকে টাটা কোম্পানির ব্যাটারির পানি নিয়ে সাকুচিয়া ইউনিয়নের বাংলা বাজার যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে। আহত দু'জনকে মনপুরা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।শনিবার (৫ মার্চ) বেলা ১২ টায় উপজেলার হাজীর হাট ইউনিয়নের আলমনগর ক্রসড্যাম এলাকায় এই দুর্ঘটনা ঘটে।আহত ২ জন হলেন, গাড়ির চালক সোহেল (৩০) ও হেলপার রাজিব (২৫)।

প্রত্যক্ষদর্শিরা জানান, হাজীর হাট ইউনিয়নের জাহাঙ্গীরের টেম্পু গাড়ি নুরজাহান পরিবহন ব্যাটারির পানি বোঝাই করে  হাজীর হাট বাজার থেকে সাকুচিয়া ইউনিয়নের বাংলা বাজার এলাকায় যাচ্ছিলো। আলমনগর ক্রসড্যাম এলাকায় রাস্তা ভাঙ্গা ও ঝূঁকিপূর্ণ হওয়ায় নিয়ন্ত্রন হারিয়ে গাড়িটি খাদে পড়ে দুমড়ে মুছড়ে যায়। এতে গাড়ির চালক ও হেলপার কিছুটা আহত হন। তবে খাদে পানি না থাকায় জানমালের বড়ধরনের কোন ক্ষয়ক্ষতি হয়নি।এদিকে উল্টে খাদে পড়ে যাওয়া গাড়িতে থাকা মালামাল খালাস করে গাড়িটি উদ্ধার কার্যক্রম চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই