তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় আন্তর্জাতিক নারী দিবস পালিত

মনপুরায় আন্তর্জাতিক নারী দিবস পালিত
[ভালুকা ডট কম : ০৮ মার্চ]
'টেকসই আগামীর জন্য, জেন্ডার সমতাই আজ অগ্রগন্য' এই প্রতিপাদ্যকে সামনে রেখে ভোলার মনপুরায় আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে এই দিবসটি পালিত হয়। এ উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে এক র‌্যালী অনুষ্ঠিত হয়। পরে নারী দিবসের গুরুত্ব তুলে ধরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (০৮ মার্চ) বেলা ১১ টায় উপজেলা অফিসার্স ক্লাব মিলনায়তনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেলিনা আক্তার চৌধুরী।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইদ আহমেদ, উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, উপজেলা তথ্য সেবা কর্মকর্তা আফনান হক উষা, কারিতাসের প্রোগ্রাম মনিটরিং কমর্র্কতা অশোক কুমার রায়, উপজেলা মহিলা অধিদপ্তরের কারিগরি প্রশিক্ষক মমতা চৌধুরী প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই