তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশাল পৌরসভার মেয়রকে ফুলেল শুভেচ্ছা

ত্রিশাল পৌরসভার মেয়রকে ফুলেল শুভেচ্ছা  
[ভালুকা ডট কম : ০৯ মার্চ]
ময়মনসিংহের ত্রিশাল পৌরসভায় কর্মকর্তা কর্মচারীদের গত প্রায় এক বছরের বকেয়া বেতন ভাতাদী পরিশোধ করে প্রশংসায় ভাসছেন সফল মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ। মঙ্গলবার (৮ই মাচর্) দুপুরে পৌরসভার কার্যালয়ে কর্মকর্তা কর্মচারীদের পক্ষ থেকে মেয়র আনিছকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

মেয়র আনিছ পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের প্রতি সহনশীল আন্তরিকতা, তাদের পরিবারগুলো যাতে সাময়িক সমস্যায় না পড়ে সেদিকে বার বার দৃষ্টি দিয়ে এসেছেন এবং পৌরসভার উন্নয়নে সকলকে উৎসাহ যোগাতে এই বিশাল উদ্যোগ নিয়েছেন যা দেশের অনেক পৌরসভা রয়েছে তারা সহজে করতে পারে না। পৌর মেয়র বলেন কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতা আটকিয়ে কোন প্রতিষ্ঠান উন্নতি করতে পারে না বরং ক্ষতি হয়। তাই ত্রিশাল পৌরসভায় যেদিন থেকে মেয়র নির্বাচিত হয়েছি সেইদিন থেকেই পৌরসভা উন্নয়নে প্রধান হাতিয়ার হিসেবে খোঁজে নিয়েছি কর্মকর্তা কর্মচারী। আর কর্মকর্তা কর্মচারীরা তাদের প্রানপ্রিয় প্রতিষ্ঠানে সময় মত তাদের বেতন ভাতাদী পেয়েছে বলেই সবাই একযোগে পৌরসভা উন্নয়ন কাজে সহযোগীতা করেছে তাই আজকের এই আধুনিক পৌরসভার সৃষ্টি হয়েছে।

প্যানেল মেয়র-১ রাশিদুল হাসান বিপ্লব বলেন গত পৌর নির্বাচন ও দেশের করোনা ভাইরাসের প্রভাব বিস্তার দেখা দিলে সারা দেশের ন্যায় ত্রিশাল পৌরসভাও কর্মযজ্ঞ স্থবিরতা ছিল। যার কারণে প্রায় ১ বছর কর্মকর্তা কর্মচারীদের বেতন আটকে গিয়েছিল। পরে জননন্দিত মেয়র আনিছ কর্মকর্তা কর্মচারীদের সব বেতন ভাতা এক সাথে দেওয়ার উদ্যোগ নিয়ে নির্দেশনা দিলে, আমি ও (ভারপ্রাপ্ত) পৌর সচিব  সহ সকলের সহযোগীতায় কাজ করি। পরে মেয়র সকলের প্রাপ্যতা বেতন ভাতা সকলের হাতে তুলে দেন।

এবিষয়ে পৌর(ভারপ্রাপ্ত) সচিব মোঃ মনিরুজ্জামানের সাথে কথা বললে তিনি জানান, একটি প্রতিষ্ঠানকে আলোকিত করতে হলে প্রতিষ্ঠানের প্রধানকে হতে হয় আলোক উজ্জল আর এই আলোক উজ্জল জনপ্রতিনিধি ত্রিশাল পৌরসভায় আছে বলেই পৌরসভায় আলো ছড়াচ্ছে। এখানে কর্মকর্তা কর্মচারী ও জনপ্রতিনিধিদের মাঝে রয়েছে ব্যাপক আন্তরিকতা তাই ত্রিশাল পৌরসভা অনেক পৌরসভাকে পেছনে ফেলে উন্নয়নে অন্যএক উচ্চতায় বসেছে।

বার্তা প্রেরক
মোমিন তালুকদার
ত্রিশাল, ময়মনসিংহ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই