তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে সাংবাদিকদের সাথে আ.লীগ নেতার মতবিনিময়

ত্রিশালে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন আ.লীগ নেতা আবুল কালাম
[ভালুকা ডট কম : ২০ মার্চ]
বাংলাদেশ আওয়ামীলীগ ত্রিশাল উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। আগামী উপজেলা আওয়ামীলীগ সম্মেলনকে সামনে রেখে উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদে প্রার্থী হওয়ার ইচ্ছাপোষণ করে সন্ধ্যায় উপজেলা প্রেসক্লাবে এই মতবিনিময় করেন।

মতবিনিময় কালে এই নেতা বলেন, ১৯৮০ সালে ছাত্রলীগে যোগ দেই। উপজেলা ছাত্রলীগের আহবায়কের দায়িত্ব পালন করেছি। ২০০১ সালে জামাত বিএনপির জোট সরকারের আমলে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করতে গিয়ে  মামলা হামলার শিকার হয়েছি। দল দীর্ঘদিন আওয়ামীলীগ সরকারের দায়িত্ব পালন করছে। উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হিসেবে যথাসম্ভব দলকে সু-সংগঠিত করে রাখতে পেরে সরকারের উন্নয়নগুলো জনসম্মুখে তুলে ধরেছি। আমার জীবনে র্দীঘ রাজনীতিতে কোন সময় দলের  বাহিরে কাজ করিনি। দলের সকল সিদ্ধান্তকে মাথায় তুলে নিয়েছি। আমার বিশ্বাস আগামী দিনে দল আমাকে দায়িত্ব দিবেন।

পরে ত্রিশালে অনুপ্রবেশকারী ও নব্য আওয়ামীলীগ নিয়ে প্রশ্ন করলে তিনি বলেন, আমি যদি ত্রিশাল আওয়ামীলীগ সভাপতি হতে পারি তাহলে কোন প্রকার অনুপ্রবেশকারীকে দলের ভিতর থাকতে দিবো না। মতবিনিময় কালে উপস্থিত ছিলেন,আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

বার্তা প্রেরক
মোমিন তালুকদার
ত্রিশাল(ময়মনসিংহ)



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই