তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় স্বাধীনতা দিবসের মিছিলে যুবলীগ নেতার মৃত্যু

মনপুরায় স্বাধীনতা দিবসের মিছিলে এসে যুবলীগ নেতার মৃত্যু; এমপি জ্যাকবের শোক প্রকাশ
[ভালুকা ডট কম : ২৬ মার্চ]
ভোলার মনপুরায় স্বাধীনতা দিবসের মিছিলে এসে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে এক যুবলীগ নেতার মৃত্যু হয়েছে। মৃত মোঃ জসিম (৩৫) ১ নং মনপুরা ইউনিয়ন যুবলীগের সদস্য।

শনিবার (২৬ মার্চ) সকাল ৯ টায় মহান স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যোগ দিতে রামনেওয়াজ নিজ বাড়ি থেকে হাজীর হাট উপজেলা সদরে আসেন তিনি। এসময় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে উপজেলা যুবলীগের মিছিল নিয়ে যাচ্ছিলেন নেতাকর্মিরা। সদর হাসপাতালের সামনে গেলে যুবলীগ নেতা জসিম বুকে ব্যাথা অনুভব করে মাটিতে লুটিয়ে পড়েন। সাথে সাথে নেতাকর্মিরা তাকে হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত ডাক্তার পরীক্ষা নিরীক্ষা করে যুবলীগ নেতা জসিমকে মৃত ঘোষনা করেন।মৃত মোঃ জসিম উপজেলার ১ নং মনপুরা ইউনিয়নের কুলাগাজীর তালুক গ্রামের ৫ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ নুরুল ইসলাম মাঝীর বড় ছেলে। মৃত্যুকালে তিনি-স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে যান।

১ নং মনপুরা ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ জসিমের মৃতুর খবর শুনে তাৎক্ষনিক ভোলা-০৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব মরহুমের পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন। এবং নগদ এক লক্ষ টাকা প্রেরণ করেন। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের পাশে থাকার আশ্বাস দেন।

এদিকে যুবলীগ নেতা জসিমের হঠাৎ মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে মনপুরার রাজনৈতিক অঙ্গনে। তার মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন উপজেলা আওয়ামীলীগ, যুবলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মিরা।

এব্যাপারে উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও যুবলীগ সভাপতি মোঃ জাকির হোসেন মিয়া বলেন, আমাদের যুবলীগ নেতা মোঃ জসিমের হঠাৎ মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। মরহুমের পরিবারের প্রতি সমবেদনার পাশাপাশি উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে আর্থিক সহায়তা ও সকল প্রকার সহযোগিতা অব্যাহত থাকবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই