তারিখ : ০৪ জুলাই ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে আ,লীগ নেতার বিভিন্ন কর্মসূচিতে যোগদান

নান্দাইলে আওয়ামীলীগ নেতা সুমনের ৩দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচিতে যোগদান
[ভালুকা ডট কম : ২৮ মার্চ]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির অন্যতম সদস্য, ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোঃ শাহজাহান কবির সুমন ২৫শে মার্চ থেকে ২৭ মার্চ পর্যন্ত উপজেলার বিভিন্ন কর্মসূচিতে যোগদান করেন।

২৫মার্চ দেওয়ানগঞ্জ উচ্চ বিদ্যালয় খেলার মাঠে এক ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথি হিসাবে যোগদান করেন। ২৬শে মার্চ মহান স্বার্ধীনতা ও জাতীয় দিবসে জাহাঙ্গীরপুর ইউনিয়নের কালীর বাজরে আল্ ইক্করা ইসলামী ছাত্র ও যুব সংঘের উদ্যোগে বিনামূল্যে রক্ত দান কর্মসূচি ও জনগণকে সচেতন করার জন্য আয়োজিত সভায় প্রধান অতিথি হিসাবে যোগদান করেন। এছাড়া ২৬শে মার্চ নান্দাইল উপজেলা সদরে মোঃ শাহজাহান কবির সুমনের আয়েঅজনে এক র‌্যালী ও কেন্দ্রীয় স্মৃতি সৌধে পুস্পস্তবক অর্পন করা হয়।

উক্ত কর্মসূচিতে বিপুল সংখ্যক দলীয় নেতৃবৃন্দ সাথে ছিলেন। পরে স্বাধীনতা সংগ্রামে নিহত ও জাতির জনকের আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দেশ ও জাতির জন্য বিশেষ দোয়া মাহফিলে মোঃ শাহজাহান কবির সুমন অংশ গ্রহন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই