তারিখ : ২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বঙ্গবন্ধুর ভাষণ দিয়ে পুরুস্কার পেলেন ত্রিশালের রিফাত

বঙ্গবন্ধুর ভাষণ দিয়ে পুরুস্কার পেলেন ত্রিশালের রিফাত মন্ডল
[ভালুকা ডট কম : ২৮ মার্চ]
ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় বঙ্গবন্ধুর ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণ দিয়ে পুরুস্কার পেলেন ত্রিশাল সরকারি নজরুল একাডেমীর ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী মোহাম্মদ রিফাত মন্ডল। ২৬ মার্চ  মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে উপজেলা প্রশাসনের অনুষ্ঠানে রিফাত মন্ডলের হাতে সম্মাননা পুরুস্কার তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তারুজ্জামান।

রিফাত মন্ডল এর বাবা মোহাম্মদ কবির মন্ডল এর সাথে কথা বললে তিনি এ প্রতিবেদককে বলেন, টিভিতে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণটি দেখার পর তা মুখস্থ করার আগ্রহ জাগে আমার ছেলে রিফাতের। অল্প অল্প করে সে পুরো ভাষণটি মুখস্থ করে। ভাষণ মুখস্থ করার পর স্থানীয় বিভিন্ন অনুষ্ঠানে তা পরিবেশন করে রিফাত বেশ প্রশংসা অর্জন করে। শুধু প্রশংসাই নয়, বিভিন্ন অনুষ্ঠান ও প্রতিযোগিতায় সে এই ভাষণ পরিবেশন করে সকলের মন জয় করে।

রিফাত মন্ডল এর সাথে কথা সঙ্গে কথা হলে সে জানায়, আমি যখন খুবই ছোট। টিভিতে একদিন বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণটি শোনার পর তা মুখস্থ করার ইচ্ছে জাগে। তারপর তা আমার বাবাকে বললে বাবা আমাকে একটু একটু করে ভাষণটি মুখস্থ করার তাগীদ দেয়। ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণটি এখন আমি যেকোনো সময় মুখস্থ বলতে পারি এবং এ ভাষণটি পরিবেশন করে আমি বহু প্রশংসা ও পুরস্কার অর্জন করেছি আলহামদুলিল্লাহ।

বার্তা প্রেরক
মোমিন তালুকদার
ত্রিশাল (ময়মনসিংহ)



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই