তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় লিগ্যাল এইড কমিটির পরিচিতি সভা

মনপুরায় লিগ্যাল এইড কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৯ মার্চ]
"বঙ্গবন্ধুর সোনার বাংলায় শেখ হাসিনার অবদান, বিনামূল্যে লিগ্যাল এইডে আইনি সেবা দান।" এই স্লোগানকে প্রতিপাদ্য রেখে ভোলার মনপুরায় উপজেলা ও ইউনিয়ন লিগ্যাল এইড কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। ভোলা জেলা লিগ্যাল এইড কমিটির উদ্যোগে এই পরিচিতি সভার আয়োজন করা হয়।মঙ্গলবার (২৯ মার্চ) বিকেল ৫ টায় উপজেলা অডিটোরিয়ামে এই সভা অনুষ্ঠিত হয়।এসময় ভোলা জেলা ও দায়রা জজ মোঃ মহসিনুল হক ভিডিও কনফারেন্সের মাধ্যমে লিগ্যাল এইড সম্পর্কে বক্তব্য রাখেন।

সভায় গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন, মনপুরা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ নুরু মিয়া। ভোলা লিগ্যাল এইড কমিটির সদস্য সচিব এবং জেলা লিগ্যাল এইড অফিসার (সিনিয়র সহকারি জজ) সাব্বির মোহাম্মদ খালেদ। উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা।

এসময় গেস্ট অব অনারের বক্তব্যে জেলা লিগ্যাল এইড অফিসার (সিনিয়র সহকারি জজ) সাব্বির মোহাম্মদ খালেদ বলেন, লিগ্যাল এইড কোন করুনা নয়, এটা মানুষের ন্যায্য অধিকার। বর্তমান সরকার কর্তৃক লিগ্যাল এইড অফিসের মাধ্যমে দুস্থ মানুষের সেবা প্রদানের মত কার্যকরি পদক্ষেপকে ভোলা জেলায় শতভাগ সফল করা হবে।

এছাড়াও সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও উত্তর সাকুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া, ভোলা সিভিল সার্জনের প্রতিনিধি ডাঃ তানজিয়া আফরোজ, মনপুরা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ রাসেল ভূইয়া, মনপুরা মনোয়ারা বেগম মহিলা কলেজের অধ্যক্ষ এম. মহিউদ্দিন আহমেদ, মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাইদ আহমদ, মনপুরা প্রেসক্লাব সভাপতি ও হাজীর হাট সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান রাশেদ মোল্লা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পারভিন আক্তার রেবু, ১ নং মনপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমানত উল্লাহ আলমগীর, হাজীর হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন হাওলাদার প্রমূখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই