তারিখ : ০৪ জুলাই ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে আওয়ামীলীগের মিছিল-আলোচনা সভা

জেলা আওয়ামীলীগের সম্মেলন সফল করতে রাণীনগরে মিছিল-আলোচনা সভা
[ভালুকা ডট কম : ৩০ মার্চ]
আগামীকাল ৩১মার্চ অনুষ্ঠিতব্য নওগাঁ জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করার লক্ষ্যে জেলার রাণীনগর উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের পক্ষ থেকে মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শহরের নওজোয়ান মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলনে যোগ দিয়ে সফল করার লক্ষ্যেই গত কয়েকদিন যাবত এই মিছিল বের করা হচ্ছে এবং মিছিল শেষে আওয়ামীলীগের কার্যালয়ে আলোচনা সভাও অনুষ্ঠিত হচ্ছে।

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলালের নির্দেশক্রমে সম্মেলন সফল করতে মিছিল, আলোচনা সভা ও অন্যান্য কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। মঙ্গলবার সন্ধ্যায় একটি মিছিল উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে বের হয়ে বাজারের বিভিন্ন স্থান প্রদক্ষিণ শেষে আবার কার্যালয়ে এসে শেষ হয়। মিছিল শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল বারী মোল্লা, যুগ্ম সম্পাদক গোলাম হোসেন আকন্দ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল খালেক, সদস্য রাহিদ সরদার, যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম সজল, সাংগাঠনিক সম্পাদক জাকির হোসেন জয়সহ উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই